নিয়ে নিন ফ্রিতে $25 সহ একটি পাইওনির Master Card. আপনার কি কোন Credit Card বা Master Card নেই। খুব সহজে নিয়ে নিন ফ্রিতে $25 সহ একটি পাইওনির Master Card.
=>বিশেষ দ্রষ্টব্য:: আপনি যদি $25 বোনাস পেতে চান তাহলে কিন্তু আপনাকে অবশ্যই রেফারেল লিংক ব্যাবহার করে Apply করতে হবে। তা নাহলে আপনি কিন্তু $25 বোনাস পাবেন না। বিস্তারিত দেখুন তো যেভাবে  ফ্রিতে Master Card এর জন্য Apply করবেন তা দেখুন। => প্রথমে এই লিংকে যাবেন  তার পর "Sign Up" লেখায় ক্লিক করবেন। 
এবার আপনি Register ফরম দেখতে পাবেন। এখানে আপনি আপনার First Name,Last Name,Email Address এবং Birth Date লিখবেন এবার "next" এ ক্লিক করেন। এখানে আপনি অবশ্যই আপনার ভোটার আইডি (National ID) Birth Date ব্যাবহার করবেন। যেন কোন ভুল না হয়। =>. এখানে আপনি আপনার Country,Street Address( এই ঠিকানায় আপনার MasterCard আসবে ( আপনার বাড়ি যদি 'পৌর এলাকায় হয তবে বাড়ির ঠিকানা দিবেন এবং আপনার মোবাইল নাম্বার যথাযথ টাইপ করে "Next" Click করুন। => এবার যে পেজ আসবে এটা আপনার "Security Details" এখানে আপনার"Password and Security Answare লিখবেন এবং "Next" ক্লিক করুন। => এবার এটা শেষ ধাপ::: এখান থেকে "National ID" Select করবেন,আপনার আইডি কার্ডের নাম্বার বসান এবং আপনার Country Type করুন। এবার "Shipping Address IF DIFERRENT from Home Address" বাদে আর সবকয়টা "Check Box" এ টিক দিন। এবার "Finish" বাটনে ক্লিক করে Register শেষ করুন। => ৭ দিনের মধ্যে তারা আপনাকে National ID এর স্কান কপি আপলোড করতে বলবে। (আপনাকে তারা ই-মেইল পাঠাবে) =>এবার আপনি ওই ই-মেইলের "Reply" দেওয়ার সময় আপনার National ID এর একটা স্কান কপি "upload" করে পাঠিয়ে দিবেন। তারপর আপনার ঠিকানায় এক মাসের মধ্যে MasterCard চলে যাবে। আপনার Card এর Staus দেখতে  Payoneer Account গিয়ে ইমেইল এবং পার্সওয়ার্ড দিয়ে লগ ইন করুন। তার পর আপনি আপনার কার্ড একটিভ করবেন। =>তারপর যেকোন ATM বুথ থেকে টাকা তুলতে পারবেন যেকোন সময়।






ICT COMPUTER TECHNOLOGY
Chawkbaar Chittagong 

We Provide all kind Of Computer And Accessories,
All kind of Laptop And Desktop Sales & Servicing.
বিস্তারিত জানতে কল করুনঃ   01813-977701
 

Popular Posts